বিশিষ্ট রন্ধন বিশেষজ্ঞ কেকা ফেরদৌসি’র প্রতিষ্ঠিত কুকিং এসোসিয়েশন -এর আয়োজনে কোরবানী ঈদ উপলক্ষে রান্না প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। উক্ত আয়োজন সরাসরি কুকিং এসোসিয়েশন এর ফেসবুক পেইজে লাইভ দেখানো হবে। প্রতিযোগিতায় বিচারক হিসেবে রয়েছেন বাংলাদেশের প্রথিতযশা রন্ধন বিশেষজ্ঞগণ । যারা টেলিভিশনের রান্না বিষয়ক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন নিয়মিত। তারা হচ্ছেন কেকা ফেরদৌসি, মেহেরুননেসা, রিমা জুলফিকার, ফরিদা পারভিন মায়া, তানিয়া শারমিন, শাহনাজ ইসলাম।

বর্তমান পরিস্থিতিতে ফেসবুক লাইভ রান্না প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য তিন শতাধিক রেসিপি’র মধ্যে ১২টি রেসিপি নির্বাচিত করা হয়। ১২টি রেসিপির ১২ জন রন্ধনশিল্পীকে নিয়ে তিন দিনের লাইভ রান্না প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। যেখানে প্রতিদিন ৪ জন করে প্রতিযোগি লাইভে অংশগ্রহণ করবেন।

১১ জুলাই, ১৩ জুলাই ও ১৪ জুলাই ২০২০ প্রতিদিন রাত ৯ টায় লাইভ রান্না প্রতিযোগিতা দেখা যাবে শুধুমাত্র কুকিং এসোসিয়শনের ফেসবুক পেইজে। আপনারা অনুষ্ঠানটি শেয়ার করে অধিক মানুষকে দেখার সুযোগ করে দিলে কুকিং এসোসিয়েশন বাধিত হবে।

তিন দিনের রান্না প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রতিযোগিদের মধ্যে বিচারকমন্ডলির সিদ্ধান্তক্রমে তিনজনকে নির্বাচিত করে গ্রান্ড ফিনালে’র আয়োজন করা হবে। যা ১৮ জুলাই ২০২০ রাত ৯ টায় কুকিং এসোসিয়েশনের ফেসবুক পেইজে লাইভ সম্প্রচার হবে। এ অনুষ্ঠানের মধ্যে দিয়েই ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারীর নাম ও পুরস্কার ঘোষণা করা হবে। ১ম পুরস্কার বিজয়ী পাবেন ৫০০০ টাকা, ২য় পুরস্কার বিজয়ী পাবেন ৪০০০ টাক এবং ৩য় পুরস্কার বিজয়ী পাবেন ৩০০০ টাকা।

আপনারা সকলেই কুকিং এসোসিয়েশনের এ আয়োজনের সঙ্গী হয়ে এসোসিয়েশনকে এগিয়ে নিতে উৎসাহিত করবেন বলে কুকিং এসোসিয়েশন বিশ্বাস করে।

কুকিং এসোসিয়েশন-এর ফেসবুক পেইজ
কুকিং এসোসিয়েশন-এর ফেসবুক গ্রুপ

মন্তব্য করুন